বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল সোমবার ১২ ডিসেম্বর ২০২২

আজকের রাশিফল সোমবার ১২ ডিসেম্বর ২০২২

মেষ রাশি: কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।

বৃষ রাশি: মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তি পাবেন।

মিথুন রাশি:  মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। খুব প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আইনজীবীদের শুভ সময় আসতে চলেছে। বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে।

কর্কট রাশি :  একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করতে গিয়ে ব্যস্ত হতে হবে। রক্তচাপের হেরফের হতে পারে।

সিংহ রাশি: স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার হতে পারেন। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে।

কন্যা রাশি: প্রিয়জনের বিষয়ে কোনও খারাপ খবর আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে।

তুলা রাশি: স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি: বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। পড়াশোনার খুব ভাল যোগাযোগ হতে পারে।

ধনু রাশি: সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও অসৎ ব্যক্তির জন্য ক্ষতি হতে পারে। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

মকর রাশি :  সংসার অনেক দিন বাদে একটু মনের মতো লাগবে। বিভিন্ন মানসিক সমস্যায় কাজের ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ খুব ভাল লাগবে। ব্যবসায় একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ রাশি : নিজের বুদ্ধিতে জন্য শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের বিষয়ে আলোচনা। প্রেমের জন্য দিনটি শুভ।

মীন রাশি : স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ বাইরের লোক নিতে পারে। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা হতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877